• Friday, 27 January 2023
দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১,আহত ৩

দুর্গাপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১,আহত ৩

 
মো:নুর আলম,দুর্গাপুর (নেত্রকোনা)প্রতিনিধি: 
 
নেত্রকোনার দুর্গাপুরে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মো. মিলন মিয়া (১৭) নামে এক কিশোর নিহত ও আরও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার পৌরশহরে ফায়ার সার্ভিস সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত মিলন জেলার পার্শ্ববর্তী উপজেলা কলমান্দার বেলতলী গ্রামের আবু সিদ্দিক মিয়ার ছেলে। মোটরসাইকেল চালকসহ অন্যান্য আরোহী হলো- জেলার সদর উপজেলার কোনাপাড়া গ্রামের শাহআলম (২০), কেন্দুয়া উপজেলার জুনায়েদ আহমেদ রায়হান (২০) ও মদন উপজেলার চাঁনগাও গ্রামের সামিউল ইসলাম (১৮)।
 
জানা যায়, নিহত ও আহতেরা চারজন একটি মোটরসাইলের দুর্গাপুরের বিজয়পুর এলাকার দিকে বেড়াতে যাচ্ছিল। ফায়ার সার্ভিস কার্যালয় সংলগ্ন স্থানে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয় । এতে তারা সকলে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষনা করেন। আহত অপর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়।
 
 
 
দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সৌরভ সাহা নিহতের সতত্য নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকে ট্রাক চালক পলাতক। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
 
 

comment / reply_from