• Wednesday, 07 December 2022
ধামরাইয়ে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ,আহত ২

ধামরাইয়ে দুই মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ,আহত ২

রনজিত কুমার পাল (বাবু) ধামরাই (ঢাকা) প্রতিনিধি: 

ঢাকার ধামরাইয়ে ঢাকা -আরিচা মহাসড়কে ঢুলিভিটার বাসস্ট্যান্ডের নিকটবর্তী দ্রুতগামী দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারাল দুইজন, এতে আহত হয়েছেন দুই জন। 
 
ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মোঃ সোহেল রানার তথ্যমতে- নিহতরা হলেন- ধামরাই জয়পুরা গ্রামের হাশেম (২৪) অপরজন হলেন গাজীপুর কোনাবাড়ীর বাসিন্দা রনি (২৫)। 
 
বৃহস্পতিবার (২৪ নভেম্বর)  সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ধামরাই ঢুলিভিটা বাসস্ট্যান্ডের নিকটবর্তী আমিন মডেল টাউন কাঁচা বাজার এর নিকট ঢাকা -আরিচা মহাসড়কের মাঝ লেনে দুটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। 
সংবাদ পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে চারজনকে উদ্ধার করে তাদের এ্যাম্বুলেন্স করে ধামরাই সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুই জন মারা যান। আহত দুই জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমেদুল হক তিতাস। 
 
ধামরাই থানা পুলিশ মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত দুই জনের মরদেহ থানায় নিয়ে যান এবং নিহতদের পরিবারের কাছে মরদেহ দুটি হস্তান্তর করা হবে বলে জানার ধামরাই থানা পুলিশ।

comment / reply_from