• Friday, 27 January 2023
নীলফামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নীলফামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

নীলফামারী প্রতিনিধি ঃ নীলফামারী সদর উপজেলার ৬ নং রামনগর ইউনিয়নের চাঁদের হাট বড় খামাতপাড়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন করেন।চাদের হাট হাজীপাড়া এলাকার দুলু মিয়ার মেয়ে নুরজুমা আক্তার (ছন্দনাম) জান্নাতি (১৭)। জান্নাতি চাঁদের হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।  জানাযায়, ২ বছর আগে নীলফামারী সদর উপজেলার মোঃমোকছেদুল ইসলামের ছেলে ও চাঁদের হাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ল্যাব অপারেটর মোঃমনিরুজ্জামান বাবুর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এদিকে কয়েক দিন ধরে প্রেমিকা (ছন্দনাম) জান্নাতি বিয়ের জন্য প্রেমিক বাবুকে বললে তিনি অস্বীকৃতি জানান। এতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেন জান্নাতি।

প্রেমিকা (ছন্দনাম) জান্নাতি বলেন, ২ বছর আগে বাবুর সাথে সম্পর্ক গড়ে ওঠার এক পর্যায়ে তিনি আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমার সাথে কয়েক বার শারীরিক সম্পর্কে মিলিত হন। তিনি আরো বলেন, বাবুর কাছে আমি প্রাইভেট পরতাম। আর সেই সময় থেকে আমাদের সম্পর্ক।

বাবু যদি আমাকে বিয়ে না করে তাহলে আমি নিজেকে শেষ করে ফেলব। এ ব্যাপারে মনিরুজ্জামান বাবুর সাথে ও তার পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হলে তারা গণমাধ্যমের সাথে কথা বলতে রাজি হননি। নুরজুমা আক্তার (ছন্দনাম) জান্নাতির পিতা দুলু মিয়া বলেন, আমার মেয়ের সরলতার সুযোগ নিয়ে জিবন নষ্ট করে দিছে। আমার মেয়ে মত অন্য কোন জিবন নষ্ট না করে এজন্য আমি উপযুক্ত বিচার চাই। প্রতিবেদন টি লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেওয়া হয় নাই।

comment / reply_from