• Wednesday, 07 December 2022
পাকুন্দিয়ায়  বিট পুলিশের  সভা অনুষ্ঠিত

পাকুন্দিয়ায় বিট পুলিশের সভা অনুষ্ঠিত


আবু হানিফ পাকুন্দিয়া( কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মাদকদ্রব্য, কিশোর গ্যাং, ইভটিজিং, বাল্যবিবাহ ও সম্পত্তি সংক্রান্ত অপরাধ দমন ও আত্মহত্যার প্রবণতা রোধকল্প পুলিশের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। পাকুন্দিয়া থানা পুলিশের উদ্যোগে উপজেলার পাকুন্দিয়া পৌরসভা ডাক বাংলার  মাঠে   বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।বৃহস্পতিবার  (২৪ নভেম্বর ) এ সভার আয়োজন করে পাকুন্দিয়া থানায়  পাকুন্দিয়া পৌরসভা বিট পুলিশ আয়োজন করা হয়  ।


এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস) মোহাম্মদ নুরে আলম । পাকুন্দিয়া থানা  এসআই নিরস্ত্র বিট ২ পুলিশ  মোঃ মোশারফ হোসেন  সভাপতিত্বে  ৷ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া পৌরসভা মেয়র নজরুল ইসলাম আকন্দ,  পাকুন্দিয়া সরকারি কলেজে অধ্যক্ষ  মোঃ কফিল উদ্দিন। এতে বক্তব্য পাকুন্দিয়া বাজার বণিক সমিতি সভাপতি ওমর ফারুক মজলিশ, বাবুল আহমেদ সাবেক সভাপতি কূষক লীগ , পাকুন্দিয়া পৌরসভা ৮নং ওয়াডের কমিশনার, সিদ্দিক হোসেন রিপন, এই মিয়া প্যানেল মেয়র আসাদ,  সভায় সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


পাকুন্দিয়ায় মাদকদ্রব্য জুয়ার ইভটিজিং কিশোর গ্যাং রুখতে  বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অ্যাপস )  মোহাম্মদ নুরে আলম  বলেন, মাদক, জুয়া, ইভটিজিং, কিশোর গ্যাং বাল্যবিবাহ, পুলিশের একার পক্ষে এসব নিয়ন্ত্রণ করা সম্ভব নয়।তাই সমাজে প্রত্যেকটি স্থান থেকে প্রত্যেক সচেতন মানুষকে এসব অপরাধ নির্মুলে এগিয়ে আসতে হবে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। সকলের সমন্বিত প্রচেষ্টায় সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা সম্ভব।এসময় তিনি উপস্থিত লোকজনকে পুলিশকে সহযোগিতা করার আহবান জানান। পাকুন্দিয়া পৌরসভা ১,২,৩,নং  বিটের দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (এসআই) নিরস্ত্র মোশারফ হোসেন , মাদক, জুয়া, ইভটিজিং, বাল্য বিবাহ ও কিশোর গ্যাং রুখতে সচেতনতার বিকল্প নেই। এসব নিয়ন্ত্রণে পুলিশ নিরলসভাবে কাজ করছে।

comment / reply_from