• Friday, 27 January 2023
বগুড়া শাজাহানপুরে শীর্ষ সন্ত্রাসী সাগর হোসেন গ্রেফতার

বগুড়া শাজাহানপুরে শীর্ষ সন্ত্রাসী সাগর হোসেন গ্রেফতার

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুর উপজেলায় শীর্ষ সন্ত্রাসী সাগর হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যা, মাদক ও অস্ত্র আইনে করাসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে সাগরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে, এদিন ভোরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সাগর হোসেন উপজেলার আশেকপুর ইউনিয়নের শাবরুল গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
 
সাগর হোসেনকে গ্রেফতার করায় স্বস্তি প্রকাশ করেছেন এলাকাবাসী। সাগর হোসেনের বিষয়ে এলাকাবাসীর অনেকেই নাম প্রকাশে অনিচ্ছুক তারা বলেন, শাজাহানপুর উপজেলার শাবরুল গ্রামে সাগর হোসেন একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তোলে। এলাকায় কেউ নতুন ভবন নির্মাণ, ব্যবসা প্রতিষ্ঠান উদ্বোধন, জমিজমা ক্রয়-বিক্রয়, অবৈধভাবে জমিজায়গা দখল, মৎস্য ঘের দখল, কেউ বিদেশ থেকে ফিরে আসলে তাকেও ছাড় দেওয়া হয় না, বড় বড় ব্যবসায়ীদের বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি। তাদের দাবি পূরণ না করায় অনেকেই তাদের হামলা ও মারপিটের শিকার হয়ে গুরুত্বর আহত হয়েছেন। শুধু তাই নয়! নিজেদের আধিপত্য বিস্তারে নিয়ে একে অপরের উপর হামলা চালিয়ে মারপিট করে আহত করেছেন।
 
শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ বলেন, সাগর হোসেন এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তিনি উপজেলার ফুলতলা এলাকার ফোরকান হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। এছাড়াও তার বিরুদ্ধে তিনটি হত্যা, তিনটি মাদক ও অস্ত্র আইনে করাসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা আছে।

comment / reply_from