• Wednesday, 07 December 2022

‘জার্মানির জন্য অভিনেত্রী টয়ার ভালোবাসা অক্ষুণ্ণ থাকবে’

‘জার্মানির জন্য অভিনেত্রী টয়ার ভালোবাসা অক্ষুণ্ণ থাকবে’

জার্মানির সমর্থক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মুমতাহীনা চৌধুরী টয়া। এ খেলা শুরুর পূর্বে জার্মানির জন্য শুভ কামনা জানিয়ে একটি পোস্ট দেন মুমতাহীনা চৌধুরী টয়া। তিনি এ সাথে জার্মান দলের জার্সি পরিহিত একটি ছবিও দেন। তবে, শেষ পর্যন্ত এ খেলায় টয়ার মুখে হাসি ফোটেনি।

জানা যায়, চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ও চারবারের রানার্সআপ দল জার্মানি পাত্তাই পায় নাই জাপানের বিপক্ষে। এ খেলায় হেরে গেছে ২-১ গোলের ব্যবধানে।

এ খেলার ৮ মিনিটে জাপানের স্ট্রাইকার দাইজেন মায়েদা গোল করেছিলেন। তবে, সেটি অফসাইডের জন্য বাতিল হয়ে যায়।

খেলার ৩০ মিনিটে জাপানের গোলরক্ষক সুইশি গন্ধা ডি বক্সের মধ্যেই ফাউল করে বসেন। জার্মান ডিফেন্ডার ডেভিড রাউমের পা থেকে বল নিতে গিয়ে ফাউলটি করে বসেন আরেক জনপ্রিয় তারকা সুইশি। এর জরিমানা হিসেবে পেনাল্টি দেওয়া হয়। ওই সময় পেনাল্টিতে ইলকায় গুন্ডোগান গোল করে দলকে লিড এনে দেন।

খেলার ৭০ মিনিটে জাপানের গোলরক্ষক সুইশি জার্মানির পরপর ৬টি আক্রমণ ঠেকিয়ে নিজের মুন্সিয়ানার পরিচয় দেন। পরে তিনি ৭৪ মিনিটে জাপানকে আর আটকাতে পারেননি। এছাড়া, বদলি খেলোয়াড় হিসেবে নামা রিতশু দোয়ান দলকে এনে দেন সমতা।

এতে ম্যাচে ফিরে প্রাণ পায় জাপান। খেলার ৮২ মিনিটে সেই শক্তিকে কাজে লাগিয়ে ব্যবধান বাড়ান আরেক বদলি খেলোয়াড় তাকুমা আশানো। এতেই জাপানের জয় নিশ্চিত হয় ।

টয়া অবশ্য খেলা শেষে, ফেভারিট দল জাপানকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু, জার্মানির প্রতি ভালোবাসা যে অক্ষুণ্ণ সে কথাও জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

comment / reply_from